ইউল্যাবে হাল্ট প্রাইজের পর্দা উঠলো

, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-22 14:41:46

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এ গত ১৭ই অক্টোবর অনুষ্ঠিত হয়েছে হাল্ট প্রাইজ ইউল্যাবের প্রথম পর্ব। আয়োজক কমিটি পর্বটি অনলাইন প্ল্যাটফর্ম 'গুগলমিট' এবং 'জুম'র মাধ্যমে আয়োজন করে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণ করে ৩৮টি দল। তাদের মধ্যে ১১টি দল দ্বিতীয় রাউন্ডে নিজেদের স্থান দখল করে নেয়।

দ্বিতীয় রাউন্ডে পৌঁছে যাওয়া দলগুলো হলো– টিমকার্ড, টিম মাশ্রুমেক্স, বিফর ফারমার্স, দি স্যাভিয়রস, দি ফিউচার, দি ইগ্নাইটার্স, হাঙরী হেল্পার্স, দি পিস মেকার্স, ফুডনর্স, বাক্সপেস এবং সিনথেটিক এনকোরেজার্স। দলগুলোর নেতৃত্বে ছিলেন নাসরীন নুর, সুমাইয়া রহমান, ফজলে রাব্বী, মো. সালাম ভুঁইয়া, মো. নেওয়াজুল হক প্রধান, সানজিদা আলম, সিন্ডারেলা ধ্রুপদী মুন্সী, আব্দুর রাজ্জাক ফাহিম, হাবিবুর রহমান, জান্নাতুল ফেরদৌস স্বর্ণা এবং রাইসা ইসলাম।

পর্বটিতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন চালডাল.কমের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও জিয়া আশরাফ, প্রিয়শপ.কমের সিইও আসিকুল আলম খান, কাজি আইটির সিইও জারা মাহবুব এবং ওয়াইএন স্টাডি সল্যুশন মালয়েশিয়ার সিইও এবং ওয়াই এন গ্রুপ অব কোম্পানিসের এর পরিচালন অধিকর্তা মোহাম্মদ ইয়াসিন টুটুল।

পর্বটিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউল্যাব স্কুল অব বিজনেসের সহকারী অধ্যাপক এবং ইউল্যাব কো-কারিকুলার অফিসের পরিচালক মেহেদী রাজিব এবং ইউল্যাব স্কুল অব বিজনেসের জ্যেষ্ঠ প্রভাষক এবং হাল্ট প্রাইজ ইউল্যাবের উপদেষ্টা এনএম বাকি বিল্লাহ।

এ সম্পর্কিত আরও খবর