কুয়েট অ‌ফিসার্স এসোসিয়েশনের সভাপ‌তি এরশাদ, সম্পাদক রুহুল

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-09-01 19:12:36

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অফিসার্স এসোসিয়েশনের বার্ষিক কার্যনির্বাহী পরিষদ-২০২১ নির্বাচনে সভাপতি পদে প্রকৌশলী হুসাইন মুহাম্মদ এরশাদ এবং সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মো. রুহুল আমিন নির্বাচিত হয়েছেন।

রোববার (২৯ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজ কাম ক্লাব ভবনে স্বাস্থ্যবিধি মেনে বার্ষিক কার্যনির্বাহী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার জানান, নির্বাচনে সহ-সভাপতি পদে প্রকৌশলী মো. মাহমুদুল হাসান, সহ-সাধারণ সম্পাদক পদে হীরামনি শাহীতাজ, সাংগঠনিক সম্পাদক পদে শেখ ওমর ফারুক, ট্রেজারার পদে শাহ মো. শহীদুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে মো. শিহাব উদ্দীন, দপ্তর ও প্রচার সম্পাদক পদে মনোজ কুমার মজুমদার, সদস্য পদে মো. মাহবুবুর রহমান, মো. আসাদুজ্জামান ও মো. জাহাঙ্গীর হোসেন নির্বাচিত হন।

তি‌নি আরও জানান, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশলী প্রদীপ কুমার দাস এবং নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নাহিদা সুলতানা ও দিলীপ কুমার ভদ্র।

এ সম্পর্কিত আরও খবর