কুয়েটের নব নিযুক্ত রেজিস্ট্রার প্রকৌশলী আনিছুর রহমান ভূঞা

, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-25 11:55:40

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) হিসেবে যোগদান করেছেন  প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা।

বৃহস্প‌তিবার (০৪ মার্চ) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জি. এম. শহিদুল আলমের চাকুরীর মেয়াদ পূর্ণ হওয়ায় ভাইস চ্যান্সেলরের নির্দেশক্রমে রেজিস্ট্রার দপ্তরের দাপ্তরিক কাজকর্ম সুষ্ঠ ও সুন্দরভাবে পরিচালনার লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) দপ্তরের কর্মরত অতিরিক্ত পরিচালক প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা কে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) পদে নিয়োগ প্রদান করা হয়েছে।

কুয়েটের জনসংযোগ ও তথ্য শাখার সহকারী পরিচালক মনোজ কুমার মজুমদার জানায়, দুপুরে বিদায়ী রেজিস্ট্রার জি. এম. শহিদুল আলমের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা এ দায়িত্ব গ্রহণ করেন। নবনিযুক্ত রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা তিনি ২০০১ সালে বিআইটি কাউন্সিলের উপ প্রকল্প পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন। উপ-প্রকল্প পরিচালক হিসেবে ২০০৩ সালের ১ সেপ্টেম্বর বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে যোগদান করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) দপ্তরে উপ-পরিচালক ও অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর