ঢাকায় আটকে পড়া শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জবি!

বিবিধ, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-23 13:49:17

কঠোর লকডাউনে ঢাকায় আটকে পড়া শিক্ষার্থীদের বিভাগীয় শহরে পৌঁছে দিবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রশাসন।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোস্তফা কামাল ও ছাত্র কল্যাণ পরিচালক আব্দুল্লাহ বাকী স্বাক্ষরিত এক নোটিশে এই তথ্য জানান।

নোটিশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, ঢাকায় অবস্থানরত ঈদের ছুটিতে ঢাকা ছাড়তে ইচ্ছুক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রক্টর /পরিচালক (ছাত্র-কল্যাণ), জবি বরাবর একটি আবেদনপত্র জমাদানের জন্য নির্দেশ প্রদান করা হলাে।

আরও বলা হয়, কোন শিক্ষার্থী সরাসরি আবেদনপত্র জমা দিতে না পারলে তাদেরকে চেয়ারম্যান/বিভাগীয় প্রধানের ই-মেইলে সফটকপি প্রেরণ করতে নির্দেশ দেওয়া হলাে।

আবেদনপত্র জমাদানের স্থান- প্রক্টর/পরিচালক (ছাত্র-কল্যাণ) অফিস, জবি। আবেদনপত্র জমাদানের সময় সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত (সাপ্তাহিক ছুটির দিনসহ)। জমাদানের শেষ তারিখ আগামী ১৩ জুলাই।

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক জানান, ঈদে শিক্ষার্থীদের বাড়ি পৌঁছে দিবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাস। যে সকল শিক্ষার্থীরা বাসে যাবে, তাদের ১৩ জুলাইয়ের মধ্যে আবেদন করতে হবে। আবেদন জমা দিতে হবে প্রক্টর অফিস বরাবর। যারা সশরীরে আবেদন করতে পারবে না, তারা বিভাগীয় চেয়ারম্যানের কাছে আবেদন করবে। আবেদন শেষ হলে শিক্ষার্থী সংখ্যার অনুপাত অনুসারে বাস দেওয়া হবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর