শিগগিরই খুলে দেওয়া হবে শাবির হল

বিবিধ, ক্যাম্পাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 18:11:11

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হলসমূহ শিগগিরই খুলে দেওয়া হবে বলে জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আবাসিক হলের উন্নয়নমূলক কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

উপাচার্য বলেন, শিক্ষার্থীদের জন্য আবাসিক হলের সুযোগ-সুবিধা বৃদ্ধিতে বিশ্ববিদ্যালয় প্রশাসন সর্বদা বদ্ধপরিকর। দীর্ঘদিন ধরে আবাসিক হল বন্ধ ছিল। শিগগিরই হলসমূহ খুলে দেওয়া হবে। যাতে আবাসিক হলসমূহে শিক্ষার্থীদের উঠে কষ্ট করতে না হয়, সেজন্য বিভিন্ন সংস্কারমূলক কাজ আমরা করেছি।

এসময় উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদ হলের বিভিন্ন উন্নয়নমূলক ও সংস্কার কাজ পরিদর্শন করেন। পাশাপাশি হলের প্রাধ্যক্ষদের কাজের প্রতি সন্তুষ্ট প্রকাশ করেন এবং কিভাবে আরও হলের উন্নয়ন করা যায় সে বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন। পরিদর্শনকালে উপাচার্য হল ডাইনিংয়ের জন্য একটি ৩০০ লিটারের রেফ্রিজারেটর উদ্বোধন করেন।

হল পরিদর্শনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, বঙ্গবন্ধু হলের সদ্য বিদায়ী প্রভোস্ট অধ্যাপক ড. এস এম হাসান জাকিরুল ইসলাম, নবনিযুক্ত হল প্রভোস্ট সহযোগী অধ্যাপক মোহাম্মদ সামিউল ইসলামসহ সহকারী হল প্রভোস্টবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীরা।

এ সম্পর্কিত আরও খবর