ঢাবি ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সেবায় নিয়োজিত শাবি ছাত্রলীগ

ভর্তিযুদ্ধ, ক্যাম্পাস

শাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 01:41:34

ঢাকা বিশ্ববিদ্যালয়ের 'ক' ইউনিটের ভর্তি পরীক্ষা শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে। আর পরীক্ষা শুরুর আগে ও শেষে,এবং চলাকালীন শিক্ষার্থী ও অভিভাবকদেরকে সার্বক্ষিনক বিভিন্ন সেবা দিয়ে পাশে ছিলো শাবিপ্রবি শাখা ছাত্রলীগ।

আজ শুক্রবার ( ১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের গোলচত্বরের পাশে তথ্য সহায়তা কেন্দ্র স্থাপনের মাধ্যমে এ সেবা কার্যক্রম চালিয়ে যান সংগঠনটি। এসময় সংগঠনের নেতাকর্মীরা শিক্ষার্থীদের মাঝে সুপেয় পানির বোতল, মাস্ক, কলম, স্যানিটাইজার বিতরণ করেন।

এছাড়া তাৎক্ষণিক চিকিৎসাসেবা প্রদানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের তত্ত্বাবধায়নে ‘মেডিকেল ক্যাম্প’ পরিচালনা, পরীক্ষাকেন্দ্র পরিচিতির জন্য সার্বক্ষণিক স্বেচ্ছাসেবক নিয়োজিত,পরীক্ষার্থীদে ব্যাগ, মেবাইল রাখা ইত্যাদি তাদের তাদের তত্ত্বাবধানে সম্পন্ন হয়।

এসব কাজে সার্বক্ষিনক নিয়োজিত ছিলেন-শাবি শাখা ছাত্রলীগের সাবেক পরিবেশ বিষয়ক সম্পাদক মো. খলিলুর রহমান, উপ-দফতর সম্পাদক সজিবুর রহমান, উপ-ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ইমরান আহমেদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আশরাফ কামাল আরিফ, উপ-গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক ফারহান রুবেল, ছাত্রলীগ নেতা সাব্বির হোসেন, তারেক হালিমীসহ নেতা-কর্মীরা । এছাড়া মেডিকেল ক্যাম্প পরিচালনার দায়িত্বে ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ নেতা মো. ফিরোজ আলম ও ডা. শের শাহ।

এসময় নেতাকর্মীরা বলেন, আমাদের এই সেবা ভর্তি পরীক্ষার শেষ দিন পর্যন্ত চলমান থাকবে।

এ সম্পর্কিত আরও খবর