ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারী আটক

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 03:10:30

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর কাছ থেকে ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

শনিবার (০৩ অক্টোবর) রাত ৯টায় নগরীর টিকাপাড়া গোরস্থান এলাকা থেকে তাদের আটক করে নগরীর মতিহার থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নগরীর সাগরপাড়া এলাকার মীর জাহানের ছেলে মমিনুল ইসলাম (২১) ও বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের কর্মচারী ওমর ফারুকের ছেলে প্রিন্স (১৬)।

ভুক্তভোগী তাসফীক আল তৌহিদ বিশ্ববিদ্যালয়ে আরবী বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আরবী বিভাগের সভাপতি।

তাসফিক বলেন, ‘শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমি বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের সামনে দিয়ে যাচ্ছিলাম। এ সময় কয়েকটা ছেলে আমাকে ডেকে জিজ্ঞেস করে ভাই ইবলিশ মাঠটা কোন দিকে? তাদের প্রশ্নের উত্তর দেওয়ার সময় আমার গলায় এবং কোমরে ছুরি ধরে। পরে মোবাইল ও টাকা নেয়। ওই সময় অনুরোধ করি, যত টাকা লাগে টাকা দিবো কিন্তু মোবাইলটা যেন তারা ফেরত দেয়। তারা আমাকে আধঘন্টা পর ফোন দিতে বলে এবং নগরীর টিকাপাড়া গোরস্থান এলাকায় যেতে বলে। বিষয়টি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদক ও পুলিশকে জানাই।

পুলিশ সাদা পোশাকে আমার সঙ্গে বের হয়ে পড়ে। আমি ও আমার বন্ধু রুবেল টাকা নিয়ে সেখানে যাই। খবর পেয়ে ঘটনাস্থলে যান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আরেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু। পরে ছিনতাইকারীদের টাকা দিয়ে ফোন ফেরত আনতে গেলে তাদেরকে পুলিশ হাতেনাতে আটক করে। এ সময় তাদের সঙ্গে থাকা আরো দুই ছিনতাইকারী পালিয়ে যায়।’

জানতে চাইলে মতিহার থানার ওসি শাহাদাত হোসেন বার্তা২৪.কমকে বলেন, ‘আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর