কানাডিয়ান ইউনিভার্সিটিতে কালচারাল ক্লাবের সাংস্কৃতিক অনুষ্ঠান

বিবিধ, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-25 08:26:44

কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের কালচারাল ক্লাবের উদ্যোগে নিজস্ব অডিটোরিয়ামে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। কালচারাল ক্লাব সদ্য নির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের স্বাগত জানাতে বুধবার (১৭ নভেম্বর) বিকালে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের বোর্ড অব ট্রাস্টিজের সিনিয়র উপদেষ্টা ড. এইচ এম জহিরুল হক। অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্কুল অব বিজনেসের বিভাগীয় প্রধান এ এস এম আরিফুজ্জামান, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের বিভাগীয় প্রধান ড. শাহরুখ আদনান খান এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের বিভাগীয় প্রধান শাহ রেজা এম ফাহাদ হোসাইন এবং বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।

সাংস্কৃতিক অনুষ্ঠানের তত্ত্বাবধানে ছিলেন স্টুডেন্ট অ্যাফেয়ার্স অফিসের পরিচালক ওয়ালিদ বিন কাদের এবং কালচারাল ক্লাবের উপদেষ্টা তাহসিন বিনতে আনিস।

করোনা মহামারি পরিস্থিতির এমন কঠিন সময়েও শিক্ষার্থীদের উৎসাহিত এবং প্রাণবন্ত রাখতে সাংস্কৃতিক ক্লাব একটি ‘ভার্চুয়াল ট্যালেন্ট হান্ট’ এর ব্যবস্থা করেছিল। এই ইভেন্টে প্রতিভাবান বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানের পরে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান হয় যেখানে ছাত্ররা স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শিক্ষকসহ শতাধিক ছাত্রছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। এতে কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে কবিতা আবৃত্তি, গান এবং নৃত্য পরিবেশন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর