ইবি ছাত্রলীগের কমিটি নিয়ে ভুয়া প্রেস বিজ্ঞপ্তি, থানায় জিডি

বিবিধ, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-09-01 16:56:32

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের কমিটি নিয়ে ভূয়া প্রেস বিজ্ঞপ্তিকে কেন্দ্র করে থানায় সাধারণ ডায়েরি করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কয়েকজন নেতা।

রবিবার (৫ ডিসেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় ইবি ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত, শাহীন আলম ও তন্ময় সাহা টনি পৃথক তিনটি সাধারণ ডায়েরি করেন। তিনজনই তাদের রাজনৈতিক ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন।

রবিবার রাতের প্রথম প্রহরে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ও সম্মেলন প্রস্তুতির জন্য পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি সংক্রান্ত একটি প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

তবে, ফেসবুকে ছড়িয়ে পড়া ‘কমিটি বিলুপ্তি ও সম্মেলন প্রস্তুতির’ সংবাদ বিজ্ঞপ্তিটি ভুয়া বলে নিশ্চিত করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের একাধিক নেতা।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ তার ফেসবুক স্ট্যাটাসে বলেন, ‘কেউ বিভ্রান্ত হবেন না। বাংলাদেশ ছাত্রলীগের দফতর থেকে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্দেশ্যে এমন কোন প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয় নি।’

প্রেস বিজ্ঞপ্তির বিষয়ে ইবি ছাত্রলীগ নেতা নাসিম আহমেদ জয় বলেন ‘কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাক্ষর নকল করে ফেসবুকে ভূয়া প্রেস রিলিজের ঘটনায় আমরা উদ্বিগ্ন।

এতে ইবি শাখা ছাত্রলীগের ভাবমুর্তির যেমন ক্ষুন্ন হয়েছে সেই প্রেসে আমার নাম থাকায় আমি নিজেও চরম বিব্রত বোধ করছি। অতি দ্রুত প্রশাসনের নিকট যে বা যারা এই নোংরামির সাথে যুক্ত আছে তাদের খুজে বের করে আইনের আওতায় আনার দাবি করছি।’

এ সম্পর্কিত আরও খবর