জাবিতে পুতুল নাচ-মুকাভিনয়ে মুগ্ধ তুরস্কের রাষ্ট্রদূত

বিবিধ, ক্যাম্পাস

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-26 02:33:18

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ পরিদর্শন করেছেন ঢাকাস্থ তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান।

বুধবার (১৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাষ্ট্রদূত অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক মো. শওকত আলীর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এতে বলা হয়, সৌজন্য সাক্ষাৎকালে রাষ্ট্রদূত ও অর্থনীতি বিভাগের সভাপতি দ্বি-পাক্ষিক শিক্ষা এবং এর সহযোগিতার নানা দিক নিয়ে আলোচনা করেন।

সাক্ষাৎকালে আরও উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য সোহেল পারভেজ, অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক মুহাম্মদ শফিকুল ইসলাম, অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ড. আমীন মাসুদ আলী ও আয়শা সিদ্দিকা সহ প্রমুখ ।

পরে দুপুর ১২টার দিকে রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ পরিদর্শন করেন। এসময় রাষ্ট্রদূত নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ আয়োজিত পুতুল নাচ এবং মুকাভিনয় শো দেখে মুগ্ধ হন।

এসময় নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সভাপতি অধ্যাপক ড. ইসরাফিল আহমেদ, বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. হারুন অর রশীদ খান, সহকারী অধ্যাপক সোলনারা আকতার রাষ্ট্রদূতকে স্বাগত জানান।

এ সম্পর্কিত আরও খবর