জবিতে ভর্তির নবম মেধাতালিকা প্রকাশ

বিবিধ, ক্যাম্পাস

জবি প্রতিনিধি,বার্তা ২৪.কম | 2023-08-28 11:54:31

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তির জন্য নবম মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। নবম মেধাতালিকায় বিজ্ঞান, মানবিক ও বাণিজ্য ইউনিটে ফাঁকা থাকা মোট ২৯৫টি আসনের বিপরীতে মনোনীত বিষয় পেয়েছে শিক্ষার্থীরা। শুক্রবার ( ২৫ ফেব্রুয়ারি) নবম মেধাতালিকা প্রকাশ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, নবম মেধাতালিকার যেসব শিক্ষার্থী বিষয় পেয়েছেন তাদেরকে ২৬ ফেব্রুয়ারি হতে ২৭ ফেব্রুয়ারি বিকাল ৪ টার মধ্যে ভর্তি ফি ও কাগজপত্রাদি সংশ্লিষ্ট বিভাগে জমা দিয়ে ভর্তি হতে হবে ।

নবম মেধাতালিকায় বিজ্ঞান (এ) ইউনিটে ২২৪জন, মানবিক (বি) ইউনিটে ৩৭জন এবং বাণিজ্য (সি) ইউনিটে ৩৪জন শিক্ষার্থী বিষয় মনোনয়ন পেয়েছে।একইসাথে বিজ্ঞান (এ), মানবিক (বি) ও বাণিজ্য (সি) ইউনিটে নবম মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ৩টি ইউনিটে মোট আসন সংখ্যা ২,৭৬৫টি। আসন খালি থাকা সাপেক্ষে পরবর্তীতে দশম মেধাতালিকা প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীরা নগদ, রকেট কিংবা শিউর ক্যাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ভর্তি ফি জমা দিতে পারবেন।  বিষয়াবলি http://admission.jnu.ac.bd/adn2021/  এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

এ সম্পর্কিত আরও খবর