একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

বিবিধ, ক্যাম্পাস

কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 00:44:56

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে রাখা একাত্তর টিভির গাড়ি ভাঙচুরের ঘটনায় কুবি ছাত্রলীগের এক নেতাকে বহিষ্কার করেছে কুবি শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৪ জুন) কুবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বহিষ্কৃত ছাত্রলীগ নেতা এ এম নূর
উদ্দীন হোসাইন কুবির বঙ্গবন্ধু হলের দফতর সম্পাদক পদে ছিলেন। তিনি লোক প্রশাসন বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী।

এ বিষয়ে জানতে চাইলে কুবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইলিয়াস হোসেন সবুজ বলেন, প্রত্যক্ষদর্শীদরা সন্দেহভাজন হিসেবে তার নাম বলেছেন। প্রাথমিক তদন্তে তার সম্পৃক্ততা পেয়ে আমরা তাকে বহিষ্কার করেছি। আরও কেউ জড়িত আছে কি না এমন প্রশ্নে তিনি বলেন, আরও কেউ জড়িত কি না তা তদন্ত কমিটি দেখছে।

বহিষ্কার প্রসঙ্গে এ এম নূর ঊদ্দীন হোসাইন বলেন, এই ঘটনার সাথে আমি সম্পৃক্ত না। প্রাথমিক তদন্তে আমার নাম আসছে কিন্তু তার কোনো তথ্য প্রমাণ নেই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কাজী ওমর সিদ্দিকী (ভারপ্রাপ্ত) বলেন, আমরা প্রেস বিজ্ঞপ্তি থেকে জেনেছি ছাত্রলীগ একজনকে বহিষ্কার করেছে। আমরা আরও তদন্ত করে সে এবং তার সাথে আরও কেউ জড়িত আছে কি না সে বিষয়টি নিশ্চিত করবো।

প্রসঙ্গত, সোমবার (১৩ জুন) কুমিল্লা সিটি করপোরেশনের নির্বাচনের সংবাদ প্রচারের জন্য এই টিভি চ্যানেলেটির সংবাদকর্মীরা গাড়ি নিয়ে গেলে রাত ৯টার দিকে তাদের গাড়ি ভাঙচুরের এই ঘটনাটি ঘটে।

এ সম্পর্কিত আরও খবর