রাষ্ট্রপতির ছেলের ড্রাইভারকে মারধর, জবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা

বিবিধ, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 09:52:25

তুচ্ছ ঘটনায় এক গাড়ির ড্রাইভারকে মারধরের ঘটনায় কৌশিক সরকার সাম্য নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কৌশিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

সোমবার (২৭ জুন) ওয়ারি থানায় বাদী হয়ে এ মামলা দায়ের করেন নজরুল ইসলাম নামে ভুক্তভোগী ওই ড্রাইভার। তিনি রাষ্ট্রপতি আব্দুল হামিদের ছেলে রিয়াদ আহমেদ তুষারের গাড়ির ড্রাইভার বলে জানিয়েছে ওয়ারি থানা পুলিশ।

ওয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবীর হোসেন হাওলাদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার ওয়ারির জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম হলের কাছে গাড়িতে থাকা ড্রাইভারকে আসামি সাইড দিতে বলে। পরে তুচ্ছ ঘটনায় ড্রাইভারকে মারধর করা হয়। তারপর তাকে নজরুল ইসলাম হলে ধরে নিয়ে গিয়ে মারধর করা হয়। এছাড়া প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এই অভিযোগ করে ড্রাইভার নজরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। একজনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে অজ্ঞাতনামা করে আসামি করা হয়েছে। তবে এ মামলায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

এছাড়া ঘটনার বিষয়ে ওয়ারি থানার ফাঁড়ির পুলিশের উপ-পরিদর্শক জহির হোসেন বলেন, তুচ্ছ ঘটনায় ড্রাইভারকে মারধর করা হয়। বাদী খুব ভয় পেয়ে যান। এমনভাবে মারতে থাকে যেন আর বাঁচবেন না বলে আমাদের কাছে ভীতি প্রকাশ করেন। ড্রাইভার রাষ্ট্রপতির ছেলে রিয়াদ আহমেদ তুষারের গাড়ির ড্রাইভার বলে আমাদেরকে জানায়।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আকতার হোসাইন বলেন, কৌশিক সরকার সাম্য নামের ওই ছেলে ছাত্রলীগের কোনও কর্মী না। তবে কোনও শিক্ষার্থী যদি আমার সাথে ছবি তুলতে আসে মানা করা যায় না। সে যদি আসামি হয় তাহলে ছাত্রলীগ এর দায়ভার নিবে না।

এদিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, ঘটনার বিষয়ে ওয়ারি থানা থেকে শুনেছি। গাড়ির ড্রাইভার রাষ্ট্রপতি স্যারের ছেলের ড্রাইভার বলে থানা জানিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর