প্রভাষক উৎপল হত্যার বিচার দাবিতে চবিতে মানববন্ধন

, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 05:52:10

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪১ তম ব্যাচের মেধাবী ছাত্র, ঢাকা আশুলিয়াস্থ হাজী ইউনুস  আলী স্কুল এন্ড কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক উৎপল কুমার সরকারের নির্মম ও বর্বরোচিত হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মঙ্গলবার (২৮ জুন) দুপুরে চবি ক্যাম্পাসে মানববন্ধনের আয়োজন করা হয়।

চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪১ তম ব্যাচ কর্তৃক আয়োজিত মানববন্ধনে অংশগ্রহণকারীরা প্রভাষক উৎপল হত্যার তীব্র প্রতিবাদ জানিয়ে বলেন, "নিষ্ঠার সঙ্গে কর্তব্য পালনের কারণে আর যেন কোনও শিক্ষক নির্যাতন ও মৃত্যুর মুখোমুখি না হন। এজন্য আমরা এহেন ঘৃণ্য অপরাধের দৃষ্টান্তমূলক শান্তি দাবি করছি।"

প্রভাষক উৎপলের সহপাঠী ও চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের ৪১ তম ব্যাচের পক্ষে মো. সুমন মামুন বার্তা২৪.কম'কে ন্যায়বিচার নিশ্চিত করে দোষীদের উপযুক্ত শান্তির দাবিতে প্রতিবাদ আন্দোলন অব্যাহত রাখার কথা জানান।

এদিকে প্রভাষক উৎপল কুমার সরকার হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের পক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়েছে। বিভাগের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানোর পাশাপাশি প্রতীকী প্রতিবাদস্বরূপ মঙ্গলবার দুপুরের পর বিভাগের সকল ক্লাস স্থগিত করা হয়।

এ সম্পর্কিত আরও খবর