জাতীয় নির্বাচনে প্রতিটি আসনে থাকবে ছাত্রলীগ

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 12:31:22

আসন্ন জাতীয় নির্বাচনে প্রচারণা ও জনসংযোগের জন্য প্রতিটি নির্বাচনী আসনেই থাকবে ছাত্রলীগের  প্রতিনিধি দল। আওয়ামী লীগ মনোনীত সংসদ প্রার্থীর সাথে প্রচারণা চালাবে তারা।

বুধবার (৫ ডিসেম্বর)  ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন  জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে জবি শাখা ছাত্রলীগের বর্ধিত সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ছাত্রলীগের প্রতিটি কর্মীকে তাদের পরিবার, আত্মীয় স্বজনদের নৌকার পক্ষে ভোট নিশ্চিত করতে হবে। তাহলেই নৌকার বিজয় সুনিশ্চিত। ভোটারদের মধ্যে ৫০ শতাংশ ভোট ভাসমান কৃষক, শ্রমিক, মজুর শ্রেণির। তারা অধিকাংশই গ্রামের মধ্যে থাকে। তারা দেশের রাজনীতি সমন্ধে খোঁজখবর রাখেন না। তাদের মাঝে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র পৌছে দিতে হবে। নারী ভোটার ও তরুণ ভোটারদের কাছে ছাত্রলীগের প্রতিটি কর্মীকে নৌকার জন্য ভোট চাইতে হবে।

তিনি বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি সরকারের দুর্নীতি,অপশাসন তুলে ধরতে হবে। রাজাকার নিজামী-মুজাহিদদের গাড়িতে জাতীয় পতাকা তুলে দেয়ার মত অপকর্ম জনগণের কাছে তুলে ধরতে হবে।

বর্ধিত সভায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের সঞ্চালনায় কেন্দ্রীয় ছাত্রলীগ ও শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর