শেকৃবিসাসের সভাপতি ইমরান, সম্পাদক ওলী

বিবিধ, ক্যাম্পাস

শেকৃবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 14:35:00

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (শেকৃবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচন ২০২৩-২৪ সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যুগান্তরের ইমরান খান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের ওলী আহম্মেদ।

শুক্রবার (১০ মার্চ) সমিতির কার্যালয়ে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সমিতির সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা নিজামুল হক, প্রতিষ্ঠকালীন সদস্য মো. জসিম উদ্দিন এবং আবু তালহা সজিব নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। পরে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আজকের পত্রিকার আরাফাত রহমান অভি ও দৈনিক আমাদের সময়ের আকাশ বাসফোর, যুগ্ম সাধারণ সম্পাদক দেশ রূপান্তরের এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক খোলা কাগজের ছিয়াদ খান, কোষাধ্যক্ষ দৈনিক মানবকণ্ঠের শাহীন আলম, দফতর সম্পাদক দৈনিক ইত্তেফাকের আবু হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রতিদিনের সংবাদের মো. আব্দুল্লাহ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নয়া শতাব্দির ফরহাদ আলম, যোগাযোগ ও কর্মশালা সম্পাদক প্রতিদিনের বাংলাদেশের সিরাজুদ্দৌলা আরাফাত, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাংলাদেশ পোস্টের শেখ শোয়াইবুর রহমান ও কার্যনির্বাহী সদস্য কালের কণ্ঠের শাহাদত হোসেন, দ্য নিউ নেশনের আব্দুল্লাহ আল জুবায়ের, দ্য বাংলাদেশ টুডের কায়েস ইবনে জোবায়ের এবং দৈনিক সমকালের কামরুল ইসলাম সজল।

নতুন কমিটিকে তাৎক্ষণিক অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও শেকৃবিসাস'র প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ড. মো. শহীদুর রশীদ ভূঁইয়া, শেকৃবি ট্রেজারার ও শেকৃবি শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম ও শেকৃবিসাস'র উপদেষ্টা প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন ও প্রক্টর প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ। এছাড়াও শেকৃবির বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন নতুন এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর