সার্জেন্ট পদে সুপারিশপ্রাপ্ত হলেন কুবির ৭ শিক্ষার্থী

বিবিধ, ক্যাম্পাস

কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 08:15:38

বাংলাদেশ পুলিশ বাহিনীতে সার্জেন্ট পদে চূড়ান্তভাবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাতজন শিক্ষার্থী।

গত বৃহস্পতিবার (৮ জুন) বাংলাদেশ পুলিশ বাহিনীর ওয়েবসাইটে ফলাফল প্রকাশের পর বিশ্ববিদ্যালয় সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

সুপারিশপ্রাপ্তরা হলেন- লোক প্রশাসন বিভাগের সপ্তম ব্যাচের শিক্ষার্থী কামরুল হাসান, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অষ্টম ব্যাচের শিক্ষার্থী নাজমুল অভি, একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী ইমরান মাহমুদ জীবন, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হরিৎ, অর্থনীতি দশম ব্যাচের শিক্ষার্থী আলাউদ্দিন ও মার্কেটিং দশম ব্যাচের নাজমুল লিংকন চৌধুরী এবং ১১তম ব্যাচের ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের শিক্ষার্থী মো. ইমতিয়াজ শাহরিয়া ভূঁইয়া।

ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের অষ্টম ব্যাচের শিক্ষার্থী নাজমুল অভি বলেন, আমাদের পরিবারের বেশ কয়েকজন পুলিশে আছে। ওনাদের দেখেই পুলিশে কাজ করার আগ্রহ পেয়েছি। অবশেষে সেই আশা পূরণ হয়েছে।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান বলেন, স্বপ্ন ছিল একজন পুলিশ অফিসার হওয়ার, আল্লাহর অশেষ রহমতে পেশা হিসেবে নিজের প্যাশনটাকেই বেছে নেওয়ার সুযোগ পেয়েছি। সৎ, স্বচ্ছ ও মানবিক থেকে নিজের সর্বোচ্চটুকু দিয়েই পেশাগত দায়িত্ব পালন ও সেবা দেওয়ার চেষ্টা করব।'

মার্কেটিং দশম ব্যাচের নাজমুল লিংকন চৌধুরী বলেন, মনের ভিতর একটা প্রশান্তি কাজ করছে। দীর্ঘ ছয় মাসের কষ্ট পরিশ্রম আর আপনাদের দোয়ায় সফল হয়েছি। আমি চাই এই সফলতাকে কাজে লাগিয়ে আরো এগিয়ে যেতে। মানুষ বলে পুলিশের চাকরি পেতে নাকি টাকা লাগে কিন্তু কোন টাকা পয়সা ছাড়াও পুলিশে চাকরি হয় তার প্রমাণ আমি নিজেই। যারা পুলিশে আসতে চায় তাদের বলবো তোমাদের যদি লক্ষ্য এবং পরিশ্রম থাকে তাহলে অবশ্যই সফল হবা। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি মানুষের সেবা করতে পারি।

এ সম্পর্কিত আরও খবর