জাবির ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব পেলেন ফিরোজ

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 21:45:00

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভারপ্রাপ্ত প্রক্টরের দায়িত্ব পেলেন বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ফিরোজ উল হাসান।

মঙ্গলবার (১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এ ব্যাপারে রহিমা কানিজ বার্তা২৪কে বলেন, ‘ভারপ্রাপ্ত প্রক্টর সিকদার মো. জুলকারনাইন উচ্চ শিক্ষা গ্রহণের জন্য বিদেশে গিয়েছেন। এ জন্য তার স্থলাভিষিক্ত হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন ফিরোজ উল হাসান।’

নিয়োগপ্রাপ্ত প্রক্টর (ভারপ্রাপ্ত) ফিরোজ উল হাসান বার্তা২৪কে বলেন, ‘দীর্ঘদিনের সহকারী প্রক্টরের দায়িত্ব পালন করেছি, সেই আলোকে বলতে পারি আগামী দিনগুলো বিশ্ববিদ্যালয়ের সবাইকে সঙ্গে নিয়ে ভাল করে কাটাতে পারব। বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা স্থিতিশীল রাখতে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকতা-কর্মচারী সবাইকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি বিশ্ববিদ্যালয়ের সবার সঙ্গে আমার একটা ভাল সম্পর্ক রয়েছে। ফলে আমি সকলের সহযোগিতা পাব।’

উল্লেখ্য, ভারপ্রাপ্ত প্রক্টর ও সহযোগী অধ্যাপক ফিরোজ উল হাসান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২৭ ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি ২০০৯ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন।

এ সম্পর্কিত আরও খবর