এক বছর পর কুবি শিক্ষক সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা

, ক্যাম্পাস

কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2024-02-07 15:35:31

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) শিক্ষকদের মধ্যকার এক সাধারণ সভার সিদ্ধান্তে বিশ্ববিদ্যালয়টির শিক্ষক সমিতির নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। সভার সকলের সম্মতিক্রমে আগামী ১৯ ফেব্রুয়ারি এই নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।  

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে টিচার্স লাউঞ্জে কুবি শিক্ষক সমিতি ২০২২ এর সভাপতি অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী ও সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলামের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মনোনীত করা হয় লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিমকে। এছাড়া নির্বাচন কমিশনের আরও দুই সদস্য হলেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আবদুল্লাহ আল মাহবুব দীপু এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক অধ্যাপক আবু বকর সিদ্দিক (মাসুম)।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. রেজাউল করিম জানান, আমি মাত্র জানতে পারলাম বিষয়টা। তবে নির্বাচন সুষ্ঠুভাবে করার জন্য আমাদের পক্ষ থেকে যা করা প্রয়োজন সবার সাথে কথা বলে তা করবো।

উল্লেখ্য, ২০২২ সালের ১ ডিসেম্বর কুবি শিক্ষক সমিতির নির্বাচন ভণ্ডুল হওয়ার পর আর নতুন কমিটি গঠনের কার্যক্রম নেওয়া হয়নি। ফলে গত এক বছর ছিল না কুবি শিক্ষক সমিতির কোনো কার্যক্রম।

 

এ সম্পর্কিত আরও খবর