বাস ও ইজিবাইকের সংঘর্ষে রুয়েট শিক্ষার্থীসহ আহত ২

, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-02-13 23:16:33

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) মেইন গেইট ও কাজলার গেটের মাঝামাঝি রাজশাহী-ঢাকা মহাসড়কে বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইজিবাইকের চালক ও রুয়েটের এক ছাত্র (যাত্রী) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) রাত আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- নগরীর কাদিরগঞ্জ এলাকার মামুন হোসেনের ছেলে ও ইজিবাইকের চালক মুন্না মিয়া (৩১) এবং নওগাঁ জেলার সাপাহার থানার কুচিন্দা এলাকার আলম হোসেনের ছেলে সোহেল রানা (২২)। সোহেল ৮ নাম্বার এবং মুন্না ৩১ নাম্বার ওয়ার্ডে ভর্তি আছেন। এরমধ্যে সোহেল রানা রুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

আইনশৃঙ্খলা বাহিনী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাবির কাজলা গেট ও মেইন গেটের মাঝামাঝি জায়গায় রাজশাহী থেকে ঈশ্বরদীগামী মামুন পরিবহন বাসের (রাজ মেট্রো জ- ১১-০০৯৪) সঙ্গে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। রাস্তা সংস্কারের কাজ চলার কারণে একই লেন দিয়ে যাচ্ছিল গাড়ি দুটি। দূর্ঘটনায় ইজিবাইকের চালক ও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আশপাশের লোকজনের সহযোগিতায় আহতদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এঘটনায় ইজিবাইক দুমড়ে মুচড়ে গেছে এবং বাসের ডান পাশে দুমড়ে যায়। উপস্থিত জনগণ বাসের সামনের গ্লাস ও সাইডের জানালার কিছু গ্লাস ইট মেরে ভেঙে দেয়। বাসের কোনো যাত্রী আহত হননি। বাসের ড্রাইভার পালিয়ে যায়।

এবিষয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোবারক পারভেজ বলেন, ঘটনাটি শুনে আমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাস ও ইজিবাইকটি আমাদের হেফাজতে রয়েছে। ভুক্তভোগীদের অভিযোগের প্রক্ষীতে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর