রক্তদাতা সংগঠন 'বন্ধু, কুবি'র আংশিক কমিটি ঘোষণা

, ক্যাম্পাস

কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2024-02-24 06:47:55

স্বেচ্ছায় রক্তদাতা সংগঠন 'বন্ধু, কুমিল্লা বিশ্ববিদ্যালয়' এর নতুন কার্যনির্বাহী কমিটি (আংশিক)- ২০২৪ ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ১১টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন লোক প্রশাসন বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ওসমান গনী (সৈকত), সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের আল আমিন এবং হেলথ্ টিমের আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের ফার্মেসি বিভাগের রামিম মিয়া।

এর আগে বিকেলে বন্ধু, কুবি'র আয়োজনে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে চড়ুইভাতি ও ক্যারিয়ার আড্ডার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বন্ধু'র মডারেটর- কুবি ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক সাইদুল আল-আমিন, বন্ধু'র উপদেষ্টা, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. শামিমুল ইসলাম এবং বন্ধু, কুবি'র সাবেক সভাপতি, সাধারণ সম্পাদকসহ সাবেক ও বর্তমান সদস্যরা।

অনুষ্ঠানে ক্যারিয়ার আড্ডায় আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ৪৩তম বিসিএস; তথ্য ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মো. শরিফুল ইসলাম, শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত মোজাম্মেল হক সজীব, শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত জাহিদুল ইসলাম এবং বাংলাদেশ রপ্তানি উন্নয়ন ব্যুরো'র সহকারী পরিচালক ও নন-ক্যাডারে সুপারিপ্রাপ্ত মো. রাকিব হোসাইন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৯ অক্টোবর ‘যদি করি সেচ্ছায় রক্তদান বাচঁবে জীবন, বাঁচবে প্রাণ' এই প্রতিপাদ্যকে সামনে রেখে ‘বন্ধু, কুবি' যাত্রা শুরু করে। এরপর থেকেই বন্ধুর সদস্যরা বিশ্ববিদ্যালয় ও এর আশেপাশের অঞ্চলসহ সারা বাংলাদেশে স্বেচ্ছায় রক্তদান করে আসছে। এছাড়াও রক্তদানের পাশাপাশি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, স্বাস্থ্য বিষয়ক সেমিনার, হেপাটাইটিস ও জরায়ু ভ্যাকসিন ক্যাম্পেইনসহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে।

এ সম্পর্কিত আরও খবর