জাবির ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-03-02 20:12:06

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার চতুর্থ ও পঞ্চম শিফটে ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

শনিবার (২ মার্চ) বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা বিষয়ক ওয়েবসাইটে 'ই' ইউনিটের ফল প্রকাশ করা হয়।

এবার ‘ই’ ইউনিটে ছাত্রদের মধ্যে প্রথম হয়েছেন আবায়ার হোসেন। তিনি ব্যবসায় প্রশাসন বিভাগ থেকে পরীক্ষা দিয়ে মোট ৭৭ দশমিক ৮০ নম্বর পেয়েছেন। এছাড়া ব্যবসায় প্রশাসন বিভাগ ব্যতীত অন্য বিভাগ থেকে পরীক্ষা দেওয়া ভর্তিচ্ছু ছাত্রদের মধ্যে প্রথম হয়েছেন মোহাম্মদ ফাহিম। তার প্রাপ্ত মোট নাম্বার ৭২ দশমিক ১৩।

অন্যদিকে একই ইউনিটে ছাত্রীদের মধ্যে প্রথম হয়েছেন বুশরা জামান রিম। তিনি ব্যবসায় প্রশাসন বিভাগ থেকে পরীক্ষা দিয়ে মোট ৭৩ দশমিক ৮০ নম্বর পেয়েছেন। এছাড়া ব্যবসায় প্রশাসন বিভাগ ব্যতীত অন্য বিভাগ থেকে পরীক্ষা দেওয়া ভর্তিচ্ছু ছাত্রীদের মধ্যে প্রথম হয়েছেন তাসমিয়া তাবাসসুম অর্পা। তার প্রাপ্ত মোট নাম্বার ৭৪।

প্রসঙ্গত, বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত 'ই' ইউনিটে ১০০টি ছাত্র এবং ১০০টি ছাত্রী আসনের বিপরীতে ৭১৫৪ জন ছাত্র এবং ৫৫২৯ জন ছাত্রী আবেদন করেছেন। ভর্তিচ্ছু ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন ৮৬ দশমিক ৪০ শতাংশ ও ছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন ৮১ দশমিক ৯৭ শতাংশ।

এ সম্পর্কিত আরও খবর