চবির প্রীতিলতা হলে নতুন প্রাধ্যক্ষ ড. লায়লা খালেদা

, ক্যাম্পাস

চবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম | 2024-04-21 20:18:06

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রীদের জন্য নির্ধারিত প্রীতিলতা আবাসিক হলের প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেয়েছেন জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. লায়লা খালেদা (আঁখি)।

রোববার (২১ এপ্রিল) চবির রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে.এম আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নিয়োগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় জিন প্রকৌশল ও জীবপ্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. লায়লা খালেদা-কে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাদিসহ যোগদানের তারিখ হতে ১ (এক) বছরের জন্য প্রীতিলতা হলের প্রভোস্ট নিয়োগ করা হলো।

এ ব্যাপারে জানতে চাইলে অধ্যাপক ড. লায়লা খালেদা বলেন, হলে অবস্থানরত শিক্ষার্থীদের মৌলিক কিছু সমস্যা থাকে, আমি তাদের সাথে বসে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করার চেষ্টা করব। এছাড়াও হলের আবাসন, পানির সমস্যা লেখাপড়ার সুষ্ঠু,পরিবেশ, খাবারের মান বজায় রাখার ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দিব।

উল্লেখ্য, অধ্যাপক ড. লাইলা খালেদা এর আগে শামসুন্নাহার হলে চার বছর প্রাধ্যক্ষের দায়িত্ব পালন, প্রিতিলতা হলে আবাসিক শিক্ষকের দায়িত্ব পালনসহ চবি শিক্ষক সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এ সম্পর্কিত আরও খবর