সুইমিংপুলে গোসল করতে নেমে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-04-22 15:04:32

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) কেন্দ্রীয় খেলার মাঠের পাশে সুইমিংপুলে গোসল করতে নেমে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম সোয়াদ। তিনি নামের ঢাবির হাজী মুহম্মদ মুহসীন হলের এবং দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (২২ এপ্রিল) দুপুর ২টার দিকে ঢাবির কেন্দ্রীয় খেলার মাঠের পাশে সুইমিং পুলে এ ঘটনা ঘটে। অজ্ঞান অবস্থায় সহপাঠীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসা সহপাঠীরা জানান, আজ দুপুরে ঢাবির অনেক শিক্ষার্থী সুইমিং পুলে গোসল করছিল। সেখানে সাঁতার কেটে একপাশ থেকে অন্যপাশে যাচ্ছিল সকলে। তখন তারা দেখতে পান সোয়াদকে ঘিরে আছে অনেকেই। তখন তারা জানতে পারেন, সুইমিংপুলে ডুবে গিয়েছিল সে। তাকে অনতিবিলম্বে উদ্ধার করে তারা ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের সককারী ইনচার্জ মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সোয়াদের মরদেহটি আপাতত মর্গে রাখা হয়েছে। ঘটনাটি শাহবাগ থানা পুলিশ তদন্ত করছে।

প্রসঙ্গত, সোয়াদের বয়স ১৯ বছর। তার বাড়ি বগুড়া জেলায়। তিনি দর্শন বিভাগের ১ম বর্ষের ছাত্র। থাকতেন ঢাবির হাজী মোহাম্মদ মুহসিন হলে।

এ সম্পর্কিত আরও খবর