রাকসু নির্বাচনের জন্য সংলাপে বসতে কমিটি গঠন

বিবিধ, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-13 21:43:59

রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচন নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন ছাত্র সংগঠনের সঙ্গে সংলাপে বসার জন্য প্রাথমিক একটি কমিটি গঠন করা হয়েছে।

রোববার (২০ জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানকে সভাপতি করে চার সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করেন রাবি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

কমিটির অন্য সদস্যরা হলেন, ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, রাকসু’র কোষাধ্যক্ষ অধ্যাপক মীর ইমাম ইবনে ওয়াহেদ ও সহকারী প্রক্টর আবু সাঈদ মো. নাজমুল হায়দার।

জানা যায়, নতুন কমিটি প্রাথমিকভাবে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ছাত্র সংগঠনের সঙ্গে বৈঠক করবেন। কমিটির সদস্যরা নিজেদের মধ্যে আলোচনা করে এই সপ্তাহের মধ্যেই বৈঠক শুরু করবেন। প্রয়োজনে ছাত্র সংগঠনগুলোর সঙ্গে একাধিকবার বৈঠক করতে হতে পারে বলে জানা যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বার্তা২৪.কমকে বলেন, রাকসু নির্বাচনে প্রাথমিক আলোচনার জন্য আজ একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটির সদস্যদের নিয়ে নিবন্ধিত সংগঠনগুলোর তালিকা করে তাদের আলোচনায় আমন্ত্রণ জানানো হবে। এই সপ্তাহের মধ্যে আলোচনা শুরু হতে পারে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর