নারী কেলেঙ্কারির অভিযোগে ইবি কর্মকর্তা বরখাস্ত

বিবিধ, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 04:31:52

নারী কেলেঙ্কারির অভিযোগে ইসলামী বিশ্ববাদ্যালয়ের (ইবি) এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। জাহাঙ্গীর আলম নামের ওই কর্মকর্তা বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখার সহকারী রেজিস্ট্রার বলে জানা গেছে।

সোমবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে ওই কর্মকর্তাকে সাময়িক বরখাস্তর পাশাপাশি ঘটনা তদন্তে চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটিও গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গঠিত তদন্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. জাকারিয়া রহমানকে আহ্বায়ক এবং কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহাকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- বিম্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া ও প্রক্টর (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক ড. আনিছুর রহমান।

জানা যায়, সম্প্রতি জাহাঙ্গীর আলম বিশ্ববাদ্যালয়ের ঢাকাস্থ রেস্ট হাউসে স্ত্রী পরিচয়ে এক নারীকে নিয়ে রাত্রি যাপন করেন। কিন্তু ঘটনার বেশ কিছুদিন অতিবাহিত হওয়ার পরে ওই নারী কর্মকর্তার স্ত্রী ছিলেন না বলে অভিযোগ ওঠে।

এরপর ঘটনা জানাজানি হলে বিশ্বিবদ্যালয় কর্তৃপক্ষ বিষয়টি আমলে নিয়ে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পায়। এরপর সোমবার (২১ জানুয়ারি) এ ঘটনায় ওই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করে তদন্ত কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ সম্পর্কিত আরও খবর