জাহাঙ্গীরনগর থিয়েটারের নেতৃত্বে শাওঁলি-তপু

, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2024-10-07 13:21:06

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) নৃবিজ্ঞান বিভাগের ৪৮ ব্যাচের শিক্ষার্থী মেহের আফরোজ শাঁওলিকে সাধারণ সম্পাদক এবং সরকার ও রাজনীতি বিভাগের ৫০ ব্যাচের শিক্ষার্থী তপু চন্দ্র দাসকে সাংগঠনিক সম্পাদক করে বিশ্ববিদ্যালয়ের নাট্য সংগঠন 'জাহাঙ্গীরনগর থিয়েটারের' (টিএসসি) নতুন কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার (৫ অক্টোবর) সংগঠনটির সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম মেঘ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন : সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু নাঈম, অর্থ সম্পাদক শেখ আল ইমরান, সহ-অর্থ সম্পাদক সালমান ইসলাম পলক, দপ্তর সম্পাদক প্রিয়াঙ্কা কর্মকার, সহ-দপ্তর সম্পাদক শেখ নাফিউজ্জামান, প্রচার সম্পাদক কণা দাস, সহ-প্রচার সম্পাদক সোহাগ সাহা, প্রকাশনা সম্পাদক মৌরুসি মঞ্জুসা ও সহ প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ রাজ।

নবগঠিত কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন জান্নাতুল ফেরদৌস সুইট ও শাশ্বত প্রামাণিক এবং সম্মানিত কার্যকরী সদস্য হিসেবে আছেন সলিমুদ্দিন সেলিম ও দেলোয়ার হোসেন।

এছাড়াও কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক এ কে এম শাহনাওয়াজ এবং সহ-সভাপতি হিসেবে রয়েছেন দর্শন বিভাগের অধ্যাপক রায়হান রাইন ও ইতিহাস বিভাগের অধ্যাপক মোহাম্মদ গোলাম রাব্বানী৷ এছাড়া সম্মানিত সদস্য হিসেবে আছেন মাহফুজুল ইসলাম মেঘ ও অমিত বিশ্বাস বাপি।

এ সম্পর্কিত আরও খবর