ডাকসু নির্বাচনে ‌কোটা আন্দোলনকারী‌দের প্যা‌নেল‌ ঘোষণা

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 15:40:02

 

আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ‌কোটা সংস্ক‌ার আন্দোলনকারী‌দের প্ল্যাটফর্ম বাংলা‌দেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষদের প্যা‌নেল ঘোষণা ক‌রে‌ছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ডাকসু সংগ্রহশালার সাম‌নে সংগঠ‌নের আহ্বায়াক হাসান আল মামুন এই প্যা‌নেল ঘোষণা ক‌রেন।

কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপ‌তি (ভিপি) প‌দে নুরুল হক নুর, সাধারণ সম্পাদক (জিএস) পদে মোহাম্মদ রা‌শেদ খা‌ন ও সহ সাধারণ সম্পাদক (এজিএস) প‌দে ফারুক হো‌সেনকে সংগঠন থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। এই তিনজনই সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ প‌রিষদের যুগ্ম আহ্বায়ক ছি‌লেন।

এছাড়া স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে নাজমুল হুদা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে সোহরাব হোসেন, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক পদে এমিলি জামাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে হাবিবুল্লাহ বেলালী, সাহিত্য সম্পাদক পদে আকরাম হোসেন, সংস্কৃতি সম্পাদক পদে নাহিদ ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মামুনুর রশীদ মামুন, ছাত্র পরিবহন সম্পাদক পদে রাজিবুল ইসলাম, সমাজসেবা সম্পাদক পদে আকতার হোসেনকে মনোনয়ন দেওয়া হয়েছে। সদস্য পদে উম্মে কুলসুম বন্যা, রাইয়ান আব্দুল্লাহ, সাব আল মাসানী, ইমরান হোসেন ও শাহরিয়ার আলম সৌম্য এই পাঁচজনকে মনোনয়ন দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় ছাত্র সংসদের বাকি আটজন সদস্য ও হল সংসদের পদগুলোতে বিকেলে মনোনয়ন ঘোষণা করা হবে বলে জানিয়েছেন সংগঠ‌নের আহ্বায়াক হাসান আল মামুন।

এ সম্পর্কিত আরও খবর