চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদন শুরু ৮ সেপ্টেম্বর

ভর্তিযুদ্ধ, ক্যাম্পাস

চবি করেসপন্ডেন্ট,বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-24 02:25:52

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন প্রক্রিয়া ৮ সেপ্টেম্বর শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের এক সভায় ভর্তি সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আগামী ৮ সেপ্টেম্বর সকাল ১১টা থেকে ৩০ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন ফি ১ অক্টোবর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত জমা দেওয়া যাবে। প্রতি ইউনিট/ উপ-ইউনিটে আবেদন ফি ৪৭৫ টাকা এবং আবেদন প্রসেসিং ফি ৭৫ টাকাসহ সর্বমোট ৫৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আগামী ২৭ অক্টোবর B ইউনিট, ২৮ অক্টোবর D ইউনিট, ২৯ অক্টোবর A ইউনিট, ৩০ অক্টোবর C ইউনিট, ৩১ অক্টোবর B1 উপ-ইউনিট ও D1 উপ-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চবি'র উপাচার্য (দায়িত্বপ্রাপ্ত) ও ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. শিরীণ আখতার। বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালক, হল প্রভোস্ট, রেজিস্ট্রার, প্রক্টর এবং একাডেমিক কাউন্সিলের নির্বাচিত শিক্ষক প্রতিনিধি ও আইসিটি সেলের পরিচালকসহ সংশ্লিষ্ট ব্যক্তিরা এতে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর