সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

বিবিধ, ক্যাম্পাস

Shadrul Abedin | 2023-08-21 03:32:19

সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন করেছেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। শনিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের শুরুতে বেলুন-ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশনের সহযোগীতায় প্রায় ২০০ জন সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে কাপড় ও খাবার বিতরণ করা হয়। এতে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীসহ আমন্ত্রিত অতিথিরা শিশুদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত ভাগাভাগি করে নেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাকনহাট পৌরসভার মেয়র আব্দুল মজিদ, রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, সদস্য জাকিরুল ইসলাম সান্টু, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর