বেরোবিতে টাকা জমা দেয়া নিয়ে সংঘর্ষে আহত ৬

, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-25 17:55:03

রংপুরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ব্যাংক বুথে ভর্তি ও ফরম পূরণের টাকা জমা দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে তিনজন গুরুতরসহ মোট ৬ জন আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে উত্তেজনা বিরাজ করছে।

আহতদের মধ্যে ৩ জনকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাৎক্ষণিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার ২য় তলায় ব্যাংক বুথের সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের কাকন, রোহান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দীপু, শামীম এবং রসায়ন বিভাগের একজন সহ আরও একজনের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় ভর্তি ও ফরম পূরণের টাকা জমা দিতে আসে রসায়ন, রাষ্ট্রবিজ্ঞান, পরিসংখ্যান বিভাগসহ আরও কয়েকটি বিভাগের শিক্ষার্থীরা। টাকা জমা দেয়ার সময় লাইনে দাঁড়ানো নিয়ে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ও পরিসংখ্যান বিভাগের কয়েকজন শিক্ষার্থীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে তা মারামারিতে রূপ নেয়।

এ বিষয়ে জানতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (চলতি দায়িত্ব) আতিউর রহমানের মোবাইলে কয়েকবার ফোন করা হলেও তা রিসিভ করেননি তিনি।

এ সম্পর্কিত আরও খবর