ঢাবির কার্জন হল থেকে মরদেহ উদ্ধার

, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-31 22:46:10

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হল সংলগ্ন একটি বিল্ডিং থেকে জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তির নাম- সেলিম হাওলাদার (৪৮)।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

কার্জন হলে দায়িত্বরত কর্মকর্তারা জানান, সকালে হলে আসলে গলায় ফাঁস লাগানো অবস্থায় একটি মরদেহ ঝুলে থাকতে দেখেন তারা। পরে তাৎক্ষণিক বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করা হলে তারা পুলিশকে জানায়। পরে পুলিশ এসে মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

শাহবাগ থানার ওসি আবুল হাসান বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, সকালে খবর পাওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি রসায়ন অনুষদ ভবনের নিচ তলার বাইরের গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল।

তিনি বলেন, 'ধারণা করা হচ্ছে, উক্ত ব্যক্তি হাইকোর্ট এলাকার ভবঘুরে জীবন যাপন করতেন। পারিবারিক অশান্তির কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।'

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প‍্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী বলেন, 'সেলিম নামের লোকটি কার্জন হলে চায়ের দোকানে কাজ করত। সকালে তার মরদেহ কার্জন হলে পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তার মরদেহ আমরা পুলিশের কাছে হস্তান্তর করেছি।'

এ সম্পর্কিত আরও খবর