জমকালো আয়োজনে বেরোবিতে দীপাবলি পালন

, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-19 09:29:10

সন্ধ্যার পরপরই জমকালো আয়োজনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) দীপাবলি উৎসব পালিত হয়েছে। 

রোববার (২৭ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় সনাতন বিদ্যার্থী সংসদের উদ্যোগে শ্রী শ্রী শ্যামাপূজা উপলক্ষে স্বাধীনতা স্মারকে এ উৎসবের আয়োজন করা হয়।

এ সময় হিন্দু ধর্মাবলম্বী শিক্ষার্থীরা অজ্ঞানতার অন্ধকার দূর করে দেশ ও জাতির মঙ্গল কামনায় মোমবাতি ও প্রদীপ প্রজ্বলন করেন। মঙ্গলপ্রদীপ প্রজ্বলনের আগে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে একটি মঙ্গল শোভাযাত্রা বের করে সনাতন বিদ্যার্থী সংসদ। শোভাযাত্রাটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

বেরোবিতে দীপাবলি পালন
বেরোবিতে দীপাবলি পালন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ। এ সময় সুন্দর ও জমকালো আয়োজন করার জন্য উপাচার্য সনাতন বিদ্যার্থী সংসদকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক প্রদীপ কুমার সরকার, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান সুমন কুমার দেবনাথ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক নিখিল চন্দ্র বর্মন, রংপুর মহানগর পূজা উদ্যাপন কমিটির সভাপতি সুভ্রত সরকার মুকুল, হিন্দ-বোদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক স্বপন রায়, র‌্যাবের উপ-পরিদর্শক আশিশ কুমার শ্যার্নাল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর