বেরোবি’র ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

ভর্তিযুদ্ধ, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-23 00:16:43

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে বিশ্ববিদ্যায় প্রশাসন।

সময়সূচি অনুযায়ী আগামী ১০ নভেম্বর থেকে ১৩ নভেম্বর প্রতিদিন চার শিফটে ক্যাম্পাসেই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ১১ দিন ক্যাম্পাস বন্ধ থাকবে।

বুধবার (৩০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও প্রকাশনা দফতরের সহকারী প্রশাসক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল প্রভোস্ট তাবিউর রহমান প্রধান বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতিদিন চারটি শিফটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ১০ নভেম্বর ‘এ’ ইউনিট, ১১ নভেম্বর ‘বি’ ইউনিট, ১২ নভেম্বর ‘সি’ ও ‘এফ’ ইউনিট এবং ১৩ নভেম্বর ‘ডি’ ও ‘ই’ ইউনিটের পরীক্ষা গ্রহণ করা হবে।

প্রভোস্ট জানান, ভর্তি পরীক্ষার ১ম শিফট সকাল ৯টা থেকে ১০টা, ২য় শিফট সকাল ১১ থেকে দুপুর ১২টা, ৩য় শিফট দুপুর দেড়টা থেকে আড়াইটা এবং ৪র্থ শিফট বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত।

তিনি আরো জানান, পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষে ১১ দিন ক্যাম্পাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয়। আগামী ৪ নভেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত সকল ধরনের ক্লাস বন্ধ থাকবে এবং ৮ নভেম্বর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত সকল ধরনের পরীক্ষা বন্ধ হবে। ১৫ নভেম্বর থেকে যথারীতি ক্লাস পরীক্ষা চালু হবে।

এ সম্পর্কিত আরও খবর