বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ বুধবার

বিবিধ, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-31 19:18:38

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষে নবীনবরণ আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আগামী বুধবার (১ জানুয়ারি) দিনব্যাপী নানা কর্মসূচির মাধ্যমে নবীনদের বরণ করা হবে বলে বার্তা২৪.কম-কে জানিয়েছেন আয়োজক কমিটি-২০২০ এর সদস্য সচিব তাবিউর রহমান প্রধান।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের অর্থ ‍ও হিসাব দপ্তরের পরিচালক অধ্যাপক ড. আরএম হাফিজুর রহমার সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে থাকবেন- বিজ্ঞান অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. সরিফা সালোয়া ডিনা, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন আতিউর রহমান প্রমুখ।

বুধবার সকাল ৯টায় বিশ্ববিদ্যালয়ের ১নং কেন্দ্রীয় খেলার মাঠে নবীন শিক্ষার্থীদের নিবন্ধন প্রক্রিয়ার মাধ্যমে নবীনবরণ অনুষ্ঠান শুরু হবে। এরপর সকাল সাড়ে ১০ টায় জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন, নবীন শিক্ষার্থীদের শপথ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হবে। বেলা সোয়া ১১ টা থেকে শুভেচ্ছা কথন, অতিথির বক্তব্য, নবীনদের বরণ ও অনুভূতি ব্যক্তকরণ, প্রধান অতিথির বক্তব্য এবং সভাপতির বক্তব্য। সর্বশেষ বিকেল ৪ টায় কুষ্টিয়ার লালন একাডেমির অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ আয়োজন সম্পন্ন হবে।

এ সম্পর্কিত আরও খবর