ইবিতে বঙ্গবন্ধু পরিষদের নেতৃত্বে মাহবুব-আরফিন

বিবিধ, ক্যাম্পাস

ইবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 22:32:47

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মাহবুবুল আরফিন মনোনীত হয়েছেন।


সোমবার (৬ জানুয়ারি) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের মৃত্যুঞ্জয়ী মুজিব মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে নতুন কমিটি যাত্রা শুরু করে। এর আগে সকাল সাড়ে ১১টার দিকে মৃত্যুঞ্জয়ী মুজিবের পাদদেশে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অধ্যাপক ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সভায় জীববিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আনোয়ারুল হক স্বপন, আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, বাংলা বিভাগের অধ্যাপক ড. গৌতম কুমার দাস, কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহাসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও মুঠোফোনে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক।

ডা. এস এ মালেক বলেন, নব গঠিত কমিটির সঙ্গে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সকল মুজিব আদর্শের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা কাজ করবেন। এছাড়া শিক্ষাঙ্গন থেকে সকল প্রকার অনিয়ম, দুর্নীতির মুলৎপাটন করে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে সহায়তা করবেন বলে আশা রাখি।

এ সম্পর্কিত আরও খবর