চবি রাজনীতি বিজ্ঞানের সুবর্ণ জয়ন্তী ৫-৬ মার্চ

বিবিধ, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 22:09:01

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঐতিহ্যবাহী রাজনীতি বিজ্ঞান বিভাগের সুবর্ণ জয়ন্তী আগামী ০৫-০৬ মার্চ ২০২০ সালে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগামী ৫ মার্চ (বৃহস্পতিবার) এবং চট্টগ্রাম বহদ্দারহাটের স্বাধীনতা কমপ্লেক্সে ৬ মার্চ (শুক্রবার) অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে রেজিস্ট্রেশন ফি ধার্য করা হয়েছে- প্রাক্তন শিক্ষার্থীদের জন্য ২,০০০ টাকা, স্বামী-স্ত্রী ১,০০০ টাকা (প্রতিজন), অতিথি ১,০০০ টাকা (প্রতিজন), সন্তান (৪ বছরের ঊর্ধ্বে) ৫০০টাকা (প্রতিজন), ড্রাইভার ৫০০টাকা (প্রতিজন), অধ্যয়নরত শিক্ষার্থী ৬০০ টাকা করে (২০১২-২০১৩ সেশন থেকে)।

সুবর্ণ জয়ন্তীর রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১০ ফেব্রুয়ারি ২০২০। অনলাইন রেজিস্ট্রেশন লিংক  www.goldenjubilee-ps-cu.com

রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে রাজনীতি বিজ্ঞান বিভাগ, চবি (সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত, মোবাইল: ০১৯৪১৬৩৭৭১৭), তথ্যকেন্দ্র, চারুকলা ইনস্টিটিউট প্রাঙ্গণ, বাদশা মিয়া রোড়, চট্টগ্রাম (বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত, মোবাইল: ০১৮৬১২৫২০৩১), ওমর গণি এম.ই.এস. কলেজ, চট্টগ্রাম (সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত, মোবাইল: ০১৯১৮৫২৭২৩৫, ০১৮৫৬৭০৩৬২৮), হাটহাজারী সরকারি কলেজ, হাটহজারী, চট্টগ্রাম (সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত, মোবাইল: ০১৭১৫৬১১২৩৪)

এজন্য সমন্বয় কেন্দ্র খোলা হয়েছে রাজনীতি বিজ্ঞান বিভাগ (চবি) এবং ওমর গণি এম.ই.এস. কলেজ, চট্টগ্রাম।

চবি রাজনীতি বিজ্ঞান সুবর্ণ জয়ন্তী উদযাপন পরিষদের সদস্য সচিব প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী বার্তা২৪.কম-কে জানান, আনন্দঘন পরিবেশে জয়ন্তী পালনের জন্য সার্বিক প্রস্তুতি এগিয়ে চলছে।

প্রচার উপ-কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মাহফুজ পারভেজ বলেন, ‘সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা সঞ্চারিত হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর