রুয়েট ছাত্রলীগ সভাপতি-সম্পাদককে আসামি করে হত্যাচেষ্টা মামলা

বিবিধ, ক্যাম্পাস

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-29 12:10:09

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শাখা ছাত্রলীগের এক নেতাকে মারধরের ঘটনায় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) রাতে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা অর্ণব পিউস বিশ্বাস বাদী হয়ে নগরীর মতিহার থানায় হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৪ জানুয়ারি পূর্ব শত্রুতার জেরে বিশ্ববিদ্যালয়ের জিয়াউর রহমান হলের একটি কক্ষে ভুক্তভোগী অর্ণব পিউস বিশ্বাসকে শাখা ছাত্রলীগ সভাপতি নাইম রহমান নিবিড় ও সাধারন সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপুর অনুসারীরা ধরে নিয়ে যান।

সেখানে জিআই পাইপ, রড ও লাঠি দিয়ে তাকে বেধড়ক মারধর করা হয়। এছাড়াও তাকে দেশীয় অস্ত্র চাকু ও হাসুয়া দেখিয়ে মেরে ফেলার হুমকিও প্রদান করা হয়। পরে সহপাঠীরা অজ্ঞান অবস্থায় অর্ণব পিউসকে উদ্ধার করে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩৯ নং ওয়ার্ডে ভর্তি করান।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ বলেন, অভিযোগ দাখিলের পরপরই মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

মামলার বাদী অর্ণব পিউশ বিশ্বাস বলেন, আমার দলীয় অভিভাবক যারা, তারাই আমাকে বেধড়ক মারপিট করিয়েছেন। আমি থানায় মামলা করেছি। কেন্দ্রীয় ছাত্রলীগের ভাইদের কাছেও এর বিচার চাই।

এ বিষয়ে মামলায় অভিযুক্ত নেতাদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরও খবর