বেরোবিতে জমে উঠেছে আদিসের ফুড ফেস্ট

বিবিধ, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-29 18:08:11

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন আদিসের (আলোকিত দিনের সন্ধানে) আয়োজনে ৩ দিনব্যাপী ফুড ফেস্ট বেশ জমে উঠেছে।

বুধবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বিজয় সড়কের পাশে মোবাইল ফোনে ফুড ফেস্টের উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ।

অনেকে বন্ধু-বান্ধব মিলে ভিড় করছেন স্টলে

উদ্বোধনী বক্তব্যে উপাচার্য বলেন, পথ শিশুদের তহবিল সংগ্রহের জন্য আদিসের ফুড ফেস্টের আয়োজন বেশ প্রশংসনীয়। এ ধরনের উদ্যোগ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অনুপ্রাণিত করবে।

এসময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ই-লার্নিং সেন্টারের পরিচালক ও আদিসের উপদেষ্টা ড. আবু রেজা মো. তৌফিকুল ইসলাম, জনসংযোগ তথ্য ও প্রকাশনা দফতরের কর্মকর্তা আরিফুল ইসলাম, আদিসের প্রধান সমন্বয়ক সামিউল ইসলাম শুভন, সহকারী প্রধান সমন্বয়ক নূর-ই-আলম বাপ্পি, নির্বাহী সমন্বয়ক শিপন রানা, কোষাধ্যক্ষ নুর আলম প্রমুখ।

ফেস্টে দুধ-চিতই, গাজরের হালুয়া, নারকেলের পুলিসহ নানা ধরনের মুখরোচক খাবার সাজানো হয়েছে

সুবিধাবঞ্চিত শিশুদের তহবিল সংগ্রহের জন্য (৫, ৬ ও ৭ ফেব্রুয়ারি) ৩ দিনব্যাপী ফুড ফেস্টের আয়োজন করেছে আদিস। ফেস্টে দুধ-চিতই, গাজরের হালুয়া, নারকেলের পুলি, মাংসের পুলি, গোলাপ পিঠা, পায়েস, নুডলস ও পুডিংসহ অনেক ধরনের মুখরোচক খাবার সাজানো হয়েছে। যা দেখে অভিভূত হচ্ছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। পথ শিশুদের তহবিলের কথা শুনে এবং শীতকালীন খাবার হওয়ায় অনেকে বন্ধু-বান্ধব মিলে ভিড় করছেন স্টলে। 

এ সম্পর্কিত আরও খবর