বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফিরোজুল, সম্পাদক মোস্তাফিজ

বিবিধ, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-28 18:19:28

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কর্মরত কর্মকর্তাদের সংগঠন ‘বেরোবি অফির্সাস অ্যাসোসিয়েশন’র নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ফিরোজুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে সংস্থাপন শাখার সহকারী রেজিস্ট্রার মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় ভোট গণনা শেষে চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও উপ-রেজিস্ট্রার কাজী আসাদুজ্জামান।

তিনি জানান, ১৩ টি পদের সবকটিতে জয় পেয়েছে ফিরোজুল-মোস্তাফিজ প্যানেল। কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রশাসনিক ভবনের ৩১৫ নম্বর কক্ষে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৩০ জন ভোটারের মধ্যে ১২৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ফিরোজুল-মোস্তাফিজ প্যানেল থেকে অন্যান্য পদে বিজয়ীরা হলেন- সহ-সভাপতি এস্টেস্ট শাখার উপ-রেজিস্ট্রার মোর্শেদ উল আলম রনি, যুগ্ম-সম্পাদক শহীদ মুখতার এলাহী হলের সেকশন অফিসার রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ অর্থ ও হিসাব দফতরের উপ-পরিচালক খন্দকার আশরাফুল আলম, দফতর ও প্রচার সম্পাদক ই-লার্নিং সেন্টারের সহকারী পরিচালক মাসুদার রহমান, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ভূগোল বিভাগের সেকশন অফিসার শাহীন মিয়া, সমাজকল্যাণ সম্পাদক অ্যাকাউন্টিং বিভাগের সেকশন অফিসার ফিরোজ আল-মামুন।

এছাড়া সদস্য পদে, পরিকল্পনা ও উন্নয়ন দফতরের অতিরিক্ত পরিচালক এটিজিএম গোলাম ফিরোজ, ড. ওয়াজেদ রিসার্চ অ্যান্ড ট্রেনিং ইনস্টিটিউটের উপ-রেজিস্ট্রার জাহেদুর রহমান, একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার জিয়াউল হক, কলা অনুষদের উপ-রেজিস্ট্রার মোহাম্মদ আলী এবং একাডেমিক শাখার সহকারী রেজিস্ট্রার শহীদুল ইসলাম বিজয়ী হয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর