হার্ট অ্যাটাকে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু

বিবিধ, ক্যাম্পাস

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম | 2023-08-26 14:35:26

হার্ট অ্যাটাকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে এগারোটার দিকে ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী।

নিহত ওই শিক্ষার্থীর নাম সৈকত মাহমুদ। তিনি বিজয় একাত্তর হলের আবাসিক শিক্ষার্থী। অ্যাকাউন্টিং বিভাগের এমবিএতে অধ্যয়নরত ছিলেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর।

প্রক্টর বার্তা২৪.কমকে বলেন, কিছুক্ষণ আগে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। ও হলেই ছিল। সকালে শরীর খারাপ করলে সহপাঠীরা তাকে হাসপাতালে নিয়ে যায়। পরে ঘন্টাখানেকের মধ্যে তার মৃত্যু হয়।

তিনি বলেন, 'এটা আমাদের জন্য খুবই দুঃখজনক। আমরা সবাই বিষণ্ণ। ওর জন্য আমরা সবাই যেন দোয়া করি। প্রক্টর বলেন, আগে থেকে সমস্যা ছিল কিনা সেটা আমরা তার সহপাঠীদের জিজ্ঞেস করে জানার চেষ্টা করছি।'

বিজয় একাত্তর হল সংসদের ভিপি সজিবুর রহমান বলেন, 'আমি একটা কাজে ঢাকার বাইরে এসেছি। মৃত্যুটি আমাদের জন্য খুবই দুঃখজনক। সকাল দশটার দিকে সে অসুস্থ হয়ে পড়লে আমাদের হল সংসদসহ সবাই তাকে মেডিকেল নিয়ে যায়। পরে সেখানেই তার মৃত্যু হয়। আমরা ইতিমধ্যেই তার পরিবারকে খবর দিয়েছি। আমরা পুরো বিজয় একাত্তর হল তার পরিবারের পাশে আছি ইনশাল্লাহ।'

এ সম্পর্কিত আরও খবর