চবি রাজনীতি বিজ্ঞানের সুবর্ণ জয়ন্তীর রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি

বিবিধ, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 20:57:52

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) রাজনীতি বিজ্ঞান বিভাগের সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের নিমিত্তে রেজিস্ট্রেশন কার্যক্রমের সময়সীমা আগামী ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত বর্ধিত করা হয়েছে। দেশে ও বিদেশে অবস্থানকারী চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের প্রাক্তন শিক্ষার্থীরা এই সময়ের মধ্যে সরাসরি বা অনলাইনে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে পারবেন।

আগামী ৫-৬ মার্চ চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের দুই দিনব্যাপী সুবর্ণ জয়ন্তীকে সামনে রেখে ঢাকা ও চট্টগ্রামে রেজিস্ট্রেশন চলবে আগামী ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত। অনলাইনেও রেজিস্ট্রেশন করা যাবে এই লিংকে: www.goldenjubilee-ps-cu.com .

এছাড়াও রেজিস্ট্রেশন ফরম পাওয়া যাবে রাজনীতি বিজ্ঞান বিভাগ, চবি (সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত, মোবাইল: ০১৯৪১৬৩৭৭১৭), তথ্যকেন্দ্র, চারুকলা ইনস্টিটিউট প্রাঙ্গণ, বাদশা মিয়া রোড়, চট্টগ্রাম (বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত, মোবাইল: ০১৮৬১২৫২০৩১), ওমর গণি এম.ই.এস. কলেজ, চট্টগ্রাম (সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত, মোবাইল: ০১৯১৮৫২৭২৩৫, ০১৮৫৬৭০৩৬২৮), হাটহাজারী সরকারি কলেজ, হাটহজারী, চট্টগ্রাম (সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্ত, মোবাইল: ০১৭১৫৬১১২৩৪)

এজন্য সমন্বয় কেন্দ্র খোলা হয়েছে চবি’র রাজনীতি বিজ্ঞান বিভাগ এবং চট্টগ্রাম ওমর গণি এম.ই.এস. কলেজে।

উল্লেখ্য, সুবর্ণ জয়ন্তীতে রাজনীতি বিজ্ঞান বিভাগের পক্ষ থেকে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এতে সেমিনার, আনন্দ মিছিল, স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন আয়োজনে অংশ নেবেন বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীগণ।

আরও পড়ুন:চবি রাজনীতি বিজ্ঞানের সুবর্ণ জয়ন্তী ৫-৬ মার্চ

এ সম্পর্কিত আরও খবর