বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ইইউবিতে আলোচনা সভা

বিবিধ, ক্যাম্পাস

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-28 20:34:00

ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণমূলক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) মিরপুরে অবস্থিত ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসের হলরুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড. মকবুল আহমেদ খান। অনুষ্ঠানটি পরিচালনা ও উপস্থাপনা করেন বিজনেস বিভাগের অ্যাসোসিয়েট ডিন ড. ফারজানা আলম।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম মান্নান কচি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সরদার মোশারফ হোসেন।আমন্ত্রিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বৈশাখী টেলিভিশনের মহা ব্যবস্থাপক সরদার রইফুল আমিন রউফ ও বীর মুক্তিযোদ্ধা সরদার রইসুল আমিন।

আলোচনার একপর্যায়ে মুজিব বর্ষের প্রতি শ্রদ্ধা রেখে শিক্ষার্থীদের মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে থাকার আহ্বান জানান ড.ফারজানা আলম।

অনুষ্ঠানে যোগ দেন ইউরোপিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের সকল বিভাগীয় প্রধানসহ ভার্সিটির শিক্ষার্থীদের একাংশ, কর্মকর্তা ও কর্মচারীরা।

এ সম্পর্কিত আরও খবর