কুবি শিক্ষার্থী সুজন সড়ক দুর্ঘটনায় নিহত

বিবিধ, ক্যাম্পাস

কুবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 23:16:07

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কু্বি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের এক শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতের নাম সুজন আহাম্মেদ (২২)। নিহত সুজন বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের রূপদ্দি গ্রামের মৃত. রহমত আলীর ছেলে। নিহতের জানাজা শুক্রবার রাত সাড়ে ৮টায় রূপদ্দি গ্রামে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা বুড়িচং উপজেলার কাবিলা বাংলা গার্টেন রেস্তোরার সামনে এনা পরিবহনের একটি বাসের সাথে অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় সুজন নিহত হন। সেই সঙ্গে বেশ কয়েকজন যাত্রী গুরুতর আহত হন।

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, 'দুপুরে দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে চলে গিয়েছিল। ঘটনায় আহতদের নিকটস্থ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে।'

তবে শিক্ষার্থী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক। তিনি বলেন, 'দুর্ঘটনায় সুজন আহাম্মেদ নামের একজন অটোরিকশা যাত্রী (বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী) মারা যাওয়ার খবর শুনেছি। লাশ উদ্ধার করে বর্তমানে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর