বিশ্বজয়ী ক্রিকেটার তানজিমকে শাবিপ্রবি ছাত্রলীগের সংবর্ধনা

বিবিধ, ক্যাম্পাস

শাবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 02:15:28

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের খেলোয়াড় সিলেটের বালাগঞ্জের কৃতি সন্তান ক্রিকেটার তানজিম হাসান সাকিবকে সংবর্ধনা দিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ছাত্রলীগ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে তাকে ফুলের মালা দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনার আগে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে সঙ্গে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদার, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, মুশফিকুর রহমান ভূইয়া প্রমুখ।

সংবর্ধিত তানজিম হাসান সাকিব বলেন, ২০ বছর পরে আমরা আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে এসেছি। এটা বাংলাদেশের বড় একটি অর্জন। এ অর্জনের পরে সবার যে ভালোবাসা, সবার কাছ থেকে যে অনুপ্রেরণা পেয়েছি তা সত্যই অসাধারণ। এক কথায় বলবো আমাদের খুব ভালো লাগছে যে দেশের মানুষ আমাদের এতো ভালোবেসেছে। আমরা দেশকে কিছু দিতে পেরেছি এটার কারণে আমরা আসলেই গর্বিত। আমার ইচ্ছা সিনিয়র ক্রিকেটেও আমরা যেন এরকম একটি বিশ্বকাপ নিয়ে আসতে পারি। এসময় সকলের কাছে দোয়া চান তিনি।

সংবর্ধনা অনুষ্ঠানে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর