জাবির মুক্তমঞ্চে গাইবেন আসিফ

বিবিধ, ক্যাম্পাস

জাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 05:19:36

আগামী ২৭ ফেব্রুয়ারি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে গান গাইবেন সাড়া জাগানো সংগীত শিল্পী আসিফ আকবর। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কুমিল্লা জেলার শিক্ষার্থীদের সংগঠন 'কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন' এর নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি গান পরিবেশন করবেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদের শিক্ষক লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য আয়োজকরা জানান, ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এদিন সকাল ১১টায় নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠানের উদ্বোধন করা হবে। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

দিনব্যাপী আয়োজনে আরো আছে, দুপুর ২টায় সংগঠনটির বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের চা চক্র ও ক্রিকেট ম্যাচ, বিকেল ৫টায় নবীন বরণ ও আলোচনা অনুষ্ঠান এবং সন্ধ্যায় কণ্ঠশিল্পী আসিফ আকবর ও ব্যান্ডদল আর্টসেলের পরিবেশনার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক মুহম্মদ নজরুল ইসলাম, শের ই বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নূর মো. রহমতুল্লাহ, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম প্রধান ফরিদ আজিজ, বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. আলমগীর হোসেন ভূঁইয়া, সংগঠনটির সভাপতি সাইদুর রহমান রাফি, সাধারণ সম্পাদক সামিন ইয়াসির শাফিন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর