প্রধানমন্ত্রীর স্বর্ণপদক পেলেন বেরোবির ৬ শিক্ষার্থী

বিবিধ, ক্যাম্পাস

বেরোবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-09-01 18:30:16

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদে সর্বোচ্চ নম্বর বা সিজিপিএ অর্জনকারী ৬ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৮ পেয়েছেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) উদ্যোগে দেশের ৩৬ বিশ্ববিদ্যালয়ের ১৭২ শিক্ষার্থীকে (৮৮ ছাত্রী ও ৮৪ ছাত্র) প্রধানমন্ত্রী স্বর্ণপদক দেয়া হয়। এর মধ্যে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় থেকে ৬ শিক্ষার্থী এ পদক পেয়েছেন। 

বেরোবি থেকে স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- কলা অনুষদের ইতিহাস ও প্রত্নতত্ব বিভাগের শিক্ষার্থী লিমা আক্তার (সিজিপিএ ৩.৫৭), সামাজিক বিজ্ঞান অনুষদের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী তানজিলা আক্তার (সিজিপিএ- ৩.৮৩), বিজনেস স্টাডিজ অনুষদের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী মোছা. সোহানা ইয়াসমিন (সিজিপিএ- ৩.৮৬), বিজ্ঞান অনুষদের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী হাবিবা আক্তার (সিজিপিএ- ৩.৮৮), জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী মোছা. সুমনা আক্তার (সিজিপিএ- ৩.৮৭) এবং প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেক্ট্রনিক এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. সোয়াইব হাসান (সিজিপিএ- ৩.৬৯)।

এ সম্পর্কিত আরও খবর