রাবিতে পুলিশি বাধায় ছাত্রদলের মানববন্ধন পণ্ড

বিবিধ, ক্যাম্পাস

রাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 14:12:43

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছাত্রদলের মানববন্ধন কর্মসূচি পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে।

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে বৃহস্পতিবার (৫ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

রাবি শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সানিন চৌধুরী বলেন, আমরা ক্যাম্পাসের ভেতরে কর্মসূচি করতে চেয়েছিলেন। কিন্তু বিশ্ববিদ্যালয় প্রশাসন সেই অনুমতি দেয়নি। পরে সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করছিলাম। কিন্তু শুরুর কিছুক্ষণ পরই পুলিশ এসে আমাদের সরিয়ে দেয়।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে তাদেরকে কর্মসূচি বন্ধ করতে বলা হয়েছে।’

জানতে চাইলে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে আমার সাক্ষাতই হয়নি। কাজেই অনুমতির ব্যাপারেও কোনো কথা হয়নি।

কর্মসূচিতে দলটির রাবি শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী, মীর তারিক বিন খালিদ, মো. রাশেদ আলী খান, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, প্রচার সম্পাদক মেহেদী হাসান, জিয়াউর রহমান হল শাখার সভাপতি সর্দার জহুরুল হক, সদস্য মাহমুদুল মিঠু, জহিরুল ইসলামসহ অর্ধশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এ সম্পর্কিত আরও খবর