জবি শিক্ষার্থীকে যৌন হয়রানি, গ্রেপ্তার ১

বিবিধ, ক্যাম্পাস

জবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 09:04:48

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) এর নাট্যকলা বিভাগের এক শিক্ষার্থীকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্চনার ঘটনায় জড়িত আনোয়ার (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে সুত্রাপুর থানা পুলিশ ।

রোববার (৮ মার্চ) সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আসামিকে গ্রেপ্তারের ব্যাপারে সত্যতা নিশ্চিত করেন। সিসি টিভি ফুটেজ এবং শারীরিক ও মানসিকভাবে লাঞ্চনার শিকার জবি শিক্ষার্থী আসামিকে শনাক্ত করার মধ্য দিয়ে তাকে দোষী হিসেবে নিশ্চিত করা হয়।

ভুক্তভোগীর সূত্রে জানা যায়, আসামি আনোয়ার (৩০) একজন ফল ব্যবসায়ী এবং ৪ সন্তানের জনক। শুক্রবার (৬ মার্চ) শিক্ষার্থী লাঞ্চনার সময় তার সাথে মোটর সাইকেলে তার ভাগ্নে ছিল।

নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী জানান, শুক্রবার সকালে কলতাবাজার সংলগ্ন খান প্লাজার সামনে তিন রাস্তার মোড়ে হেঁটে যাওয়ার সময় মোটর সাইকেল আরোহী দুই বখাটের হাতে তিনি শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের শিকার হন।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ বলেন, আমরা একজনকে গ্রেপ্তার করেছি এবং ভুক্তভোগী তাকে শনাক্ত করেছেন। আইনী প্রক্রিয়ার মাধ্যমে শনাক্তকৃত আসামিকে আদালতে উপস্থাপন করা হবে।

উল্লেখ্য,গত শুক্রবার (৬মার্চ) কলতাবাজার এলাকা অতিক্রম করার সময় মোটরসাইকেলে করে দুই যুবক জগন্নাথ বিশ্ববিদ্যালয় নাট্যকলা বিভাগের এক শিক্ষার্থীর পিছু নিয়ে শারীরিক ও মানসিক হয়রানি করে। পরে ওই শিক্ষার্থীর তৎপরতায় ঘটনার সিসি টিভি ফুটেজে শিক্ষার্থী লাঞ্চনার প্রমাণ পাওয়া যায়।

এ সম্পর্কিত আরও খবর