কাপাসিয়া সেন্ট্রাল কলেজে নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার

ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 03:44:32

গাজীপুরে কাপাসিয়া সেন্ট্রাল কলেজে শিক্ষক ও কর্মকর্তা কর্মচারী পদে ২৪ জনকে নিয়োগ দেয়া হবে।

পদ ও যোগ্যতা
প্রভাষক পদে বাংলা, ইংরেজি, আইসিটি, পদার্থ, রসায়ন, জীববিজ্ঞান, উচ্চতর গণিত, সমাজকর্ম, পৌরনীতি ও সুশাসন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, কৃশি শিক্ষা, হিসাববিজ্ঞান, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা, ফিন্যান্স ব্যাকিং ও বিমা, অর্থনীতি প্রতি বিষয়ে ১ জন করে মোট ১৫ জন শিক্ষক নিয়োগ পাবেন। সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স বা চার বছরের অনার্স ডিগ্রি থাকলে প্রভাষক পদে আবেদন করা যাবে। অগ্রাধিকার পাবেন শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা।

শারীরিক শিক্ষক, লাইব্রেরিয়ান, হিসাবরক্ষক, কম্পিউটার অপারেটর পদে ১ জন করে মোট ৪ জনকে নিয়োগ দেয়া হবে। স্নাতক ডিগ্রি থাকলেই পদগুলোতে আবেদন করা যাবে। অফিস সহায়ক, নিরাপত্তাকর্মী,পরিচ্ছন্নতাকর্মী, নৈশ প্রহরী, আয়া প্রতি পদে ১ জন করে ৫ জনকে নেয়া হবে। পদগুলোতে আবেদনের জন্য কমপক্ষে অষ্টম শ্রেণি পাস হতে হবে।

আবেদনের নিয়ম
আবেদনকারীদের নিজ হাতে লিখিত দরখাস্তসহ পূর্ণ জীবন বৃত্তান্ত ও তিন কপি ছবি, প্রভাষক পদের জন্য ৩০০ টাকা, বাকী পদের জন্য ২০০ টাকার ব্যাংক ড্রাফটসহ আবেদন পত্র ‘সভাপতি, কাপাসিয়া সেন্ট্রাল কলেজ, কাপাসিয়া, গাজীপুর’ বরাবর পাঠাতে হবে। আবেদনপত্র আগামী ২৫ মার্চের মধ্যে পৌঁছাতে হবে।

এ সম্পর্কিত আরও খবর